স্টাফ রিপোর্টার, বারাকপুর: উত্তর ২৪ পরগনার কামারহাটিতে পারিবারিক ও ব্যবসায়িক বিবাদের জেরে এক ব্যবসায়ীকে গুলি করে খুন করা হয়৷ মৃত ব্যবসায়ীর নাম অনিল আগরওয়াল (৪৫)। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটে কামারহাটির গ্রাহাম রোডে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের উপর তলায়।

সোমবার গভীর রাতে অনিল আগরয়ালের সঙ্গে তারই খুড়তুত ভাই বিজয় সিংহানিয়ার বিবাদ বাধে। দুজনের বচসা চলতে চলতেই অভিযোগ বিজয় সিংহানিয়া তার কাছে থাকা বন্দুক বার করে দাদা অনিল আগরওয়ালকে খুব কাছ থেকে বুকে গুলি করে।

আরও পড়ুন : অভিষেককে মমতার লম্পট ভাইপো বলে কটাক্ষ সুজাতার

এই ঘটনার পর বিজয় সিংহানিয়া পালানোর চেষ্টা করলে তাকে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বেলঘরিয়া থানায়। বেলঘরিয়া থানার পুলিশ এসে অভিযুক্ত বিজয়কে গ্রেপ্তার করে। সিংহানিয়া পরিবারের সাথে আগরওয়াল পরিবারের আত্মীয়তা থাকলেও অনিলের সাথে বিজয়ের ব্যবসায়িক শত্রুতা ছিল বলে স্থানীয় সূত্রের খবর।

অনিল আগরওয়াল পেশায় ভোজ্য তেলের ব্যবসায়ী ছিলেন। এই ঘটনায় বেলঘরিয়া থানার পুলিশ বিজয় সিংহানিয়াকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে। অভিযুক্ত বিজয়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মৃত অনিলের পরিবারের আত্মীয়রা।