প্রতীকী ছবি

জলপাইগুড়িঃ রাজ‍্যের সংখ‍্যালঘু সম্প্রদায়ের মানুষদের নিয়ে জলপাইগুড়ি একটি প্রশাসনিক বৈঠক করলেন পশ্চিমবঙ্গ সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান আবু আয়েশ মন্ডল। বৈঠকে উপস্থিত ছিলেন জলপাইগুড়ির জেলাশাসক অভিষেক তিওয়ারি সহ বিভিন্ন প্রশাসনিক আধিকারিকরা। জলপাইগুড়ি জেলাশাসকের কনফারেন্স রুমে এই বৈঠক করা হয়।

বৈঠক শেষে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান আবু আয়েশ মন্ডল বলেন, জলপাইগুড়ি জেলায় সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের ঘর নির্মাণের কাজে কিছু অনিয়ম করা হচ্ছে বলে অভিযোগ রয়েছে। সেই অভিযোগ নিয়ে জেলা প্রশাসনকে সতর্ক করা হয়েছে। আগামীদিনে যাতে এধরনের অনিয়ম না হয় তা দেখার জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

একই সঙ্গে আবু আয়েশ মন্ডল আরও বলেন, আগের তুলনায় সংখ্যালঘু সম্প্রদায়ের উন্নয়নের জন‍্য অনেক বেশি কাজ হচ্ছে। কিন্তু এই সুযোগে কিছু মানুষ বিশেষ সুযোগ সুবিধে নিয়ে নিচ্ছেন। যদিও এমনটা হ‌ওয়া উচিত নয় বলেই মনে করেন তিনি।

তাঁর অভিযোগ, সংখ্যালঘু সম্প্রদায়ের নাম করে কিছু মানুষ বিশেষ সুযোগ সুবিধে নিচ্ছেন। তবে এই নিয়ে জলপাইগুড়ি জেলা প্রশাসনকে এদিন সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন পশ্চিমবঙ্গ সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান আবু আয়েশ মন্ডল।