কলকাতা: দোল কেটে গেছে কিন্তু এখনও পায়েলের সঙ্গ ছাড়ছে না আবীর। না ভুল বুঝবেন না! দোলের রং অনেক আগেই উঠে গেছে পায়েলের শরীর থেকে। আসলে ‘বোঝে না সে বোঝে’ ও ‘এবার শবর’-এর পর আরও একাবার আরও একবার পর্দায় হাজির আবীর ও পায়েল জুটি।

ছবির নাম ‘যমের রাজা দিল বর’। পরিচালক আবীর সেনগুপ্ত জানাচ্ছেন, “এটি রোম্যান্টিক কমেডি বেস গল্প। আমার মনে হয় ভালবাসা ও কৌতূক কোনও যুক্তি মানে না। ছবির যাত্রাপথে প্রচুর মজার সঙ্গে মিশে রয়েছে রোম্যান্স। ছবিতে ফেমিনিস্ট লেখিকা রিয়া ব্যানার্জির ভূমিকায় অভিনয় করছেন পায়েল। তার কাছে পুরুষ মানে শুধুই শরীর সর্বস্ব এক প্রজাতি, যাদের মন বলে কিছু নেই। তবে পরিবারের পরিকল্পনায় দেব দাসের(আবীর) সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর কী হয় তার মধ্যেই লুকিয়ে রয়েছে আসল মজা।”

অন্যদিকে ব্যোমকেশ, ফেলুদার মতো দু’দুটো সিরিয়াস গোয়েন্দা চরিত্রের অভিনয় করার পর আবারও রোম্যান্টিক নায়কের চরিত্রে ফিরতে চলেছেন আবীর চ্যাটার্জি। তাই এই টলিনায়ক বলছেন, “আমার শেষ কয়েকটা ছবির বিষয়বস্তু গম্ভীর ছিল। তবে এটা খুবই মজার চরিত্র। আমার চিত্রনাট্যটি খুব ভাল লেগেছে-একটা ম্যাজিক আছে গল্পটায়। আমি সত্যিই খুব উত্‍সাহী।”

 

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I