কলকাতাঃ  স্বয়ং ভগবানও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাঁচাতে পারবেন না। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই বললেন ডায়মন্ডহারবার উপনির্বাচনের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, লোকসভা ভোটে এ বার ৪২-এ ৪২-ই পাবে তৃণমূল। রাজ্যের ৪২টি লোকসভা আসনের মধ্যে এবার বিশেষ নজর অভিষেকের উপর। অর্থাৎ ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে। এই লোকসভা আসন তৃণমূলের কাছ থেকে ছিনিয়ে নিতে এই কেন্দ্রে সভা করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফলে তৃণমূলের কাছ থেকে তা ছিনিয়ে নেওয়ার চেষ্টা বিজেপির। যদিও তা সম্ভব হবে না বলে মনে করেন অভিষেক।

অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের জন্য আগেই আইনি নোটিশ দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার ভোট দেওয়ার পরও অভিষেক হুঁশিয়ারি দিয়ে বললেন, প্রয়োজনে কোর্টে টেনে নিয়ে যাবেন মোদীকে। শেষ দফায় কলকাতায় নিজের বুথে গিয়ে ভোট দেওয়ার পর অভিষেক বলেন, ‘১৫ মে মোদী ডায়মন্ড হারবারে গিয়ে যা বলেছেন, তা প্রমাণ করতে হবে ওনাকে। যদি উপযুক্ত প্রমাণ দিতে না পারেন, তাহলে আমি ওনার বিরুদ্ধে ক্রিমিনাল কেস করব। ওনাকে কোর্টে নিয়ে যাব, যা করার তাই করব।’

প্রসঙ্গত, শনিবার মোদীর বিরুদ্ধে একটি আইনি নোটিশ দিয়েছেন তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কেন্দ্র ডায়মন্ড হারবারে গিয়ে মোদী সরাসরি অভিযোগ তুলেছিলেন অভিষেকের বিরুদ্ধে। আর তার পরিপ্রেক্ষিতেই শেষদফার আগে মোদীকে নোটিশ পাঠান তিনি।