মুম্বই: বছরের পর বছর ধরে ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ধারাবাহিকে অভিনয় করেছেন হিনা খান। এই মুহূর্তে কসৌটি জিন্দেগি কে ধারাবাহিকে খলনায়িকা কমলিকার চরিত্রে অভিনয় করছেন তিনি। কিন্তু সেই চরিত্র থেকে পাকাপাকি ভাবে বিরতি নিতে চলেছেন হিনা খান।

তবে সেই চরিত্রে এবার কাকে দেখা যাবে, তা নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, কমলিকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আমনা শরিফকে।

একতা কাপুরের ধারাবাহিক কহি তো হোগা-য় কাশিস চরিত্রে অভিনয় করতেন আমনা। সেই চরিত্রে অভিনয় করেই তিনি জনপ্রিয় হয়েছিলেন। তার পরে বলিউডের কয়েকটি ছবিতেও অভিনয় করেছিলেন আমনা। কিন্তু বেশ কিছুদিন রূপোলি জগৎ থেকে দূরে ছিলেন তিনি। এবার এই ধারাবাহিকে অভিনয় করে কামব্যাক করছেন তিনি। তবে এই প্রথম তাঁকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এক সংবাদমাধ্যমকে আমনা জানান, আমার ব্যক্তিগত জীবনকে গুছিয়ে নিতেই ব্রেক নিয়েছিলাম। একটি লাভ স্টোরির মাধ্যমে কামব্যাক করলে আমার পক্ষে তা সুবিধাই হতো। কিন্তু সেটা অভিনেতা হিসেবে আমায় প্রমাণ করতো না। অন্য রকম চরিত্রে অভিনয় করে সব সময়ে দর্শকদের সারপ্রাইজ দেওয়া উচিত।

আমনা বলেন, এই চরিত্রে অভিনয় করার প্রস্তাব যখন আমায় দেওয়া হয়, তখনই আমি জানতাম অভিনেতা হিসেবে এটা আমার কাছে একটা চ্যালেঞ্জ।

প্রসঙ্গত, আমনাকে ২০১৪ সালে এক ভিলেন ছবিতে শেষ অভিনয় করতে শেষ দেখা গিয়েছিল। বলা বাহুল্য, কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে আমনাকে দেখে তাঁর ভক্তরা খুশিই হবেন।