মুম্বই: প্রেমে পড়লেন আমির কন্যা ইরা খান। শুধু তাই নয়, প্রকাশ্যে স্বীকার করে নিলেন সম্পর্কে জড়িয়েছেন তিনি। সঙ্গীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে রয়েছেন স্বীকার করে নিলেন ইরা।

‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান কন্যা ইরা খানের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুললেই তাঁর সঙ্গে দেখা যায় এক পুরুষসঙ্গীকে। নাম মিশাল কিরপালানি। বহুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মিশালের সঙ্গে ইরার ছবিগুলি দেখে গুঞ্জন চলছিল যে তাঁরা প্রেম করছেন। অবশেষে মিশালের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিলেন আমির কন্যা।

সম্প্রতি, ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলেন ইরা। আমির কন্যাকে অনেকেই প্রশ্ন করেন, তিনি কি কারোর সঙ্গে প্রেম করছেন? উত্তরে প্রেমিক মিশাল কিরপালানির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন ইরা খান। যেটা তিনি মিশালকে ট্যাগও করেন।

প্রসঙ্গত, ইরা খানের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যায় মিশালের সঙ্গে নিজের অসংখ্য সময় কাটানোর ছবি পোস্ট করেছেন আমির-রিনা কন্যা। কিছুদিন আগেই ক্যালিফোর্নিয়াতে ছুটি কাটাতেও গিয়েছিলেন ইরা ও মিশেল। বসন্তকালীন ছুটির সেই সমস্ত ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, পেশায় মিশাল একজন সঙ্গীতশিল্পী।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন সিনেমাতে কাজ করতে উচ্ছুক ইরা। তবে ঠিক কবে ইরা বলিউডে পা রাখবেন তা অবশ্য জানা যায়নি।

প্রশ্ন অনেক: দ্বিতীয় পর্ব