মুম্বই- তিনি বলিউডের কিং খান। বেশ কিছুদিন অভিনয় থেকে নিজেকে দূরে রাখলেও তাঁর জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। বরং তাঁকে নিয়ে মানুষের উত্তেজনা দিন দিন বেড়ে চলেছে। তাই হোলি উপলক্ষে শাহরুখ খানের একটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পরিচালক সুভাষ ঘাই শাহরুখ ও গৌরী খানের একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন। তবে ভিডিওটি আজকের নয়। ২০০০ সালে কিং খানের হোলি খেলার ভিডিওই এই মুহূর্তে নেট দুনিয়ার আকর্ষণ।

এই হোলি পার্টি সেই সময়ে সুভাষ ঘাইয়ের বাড়িতেই হয়েছিল। সুভাষ ঘাই ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, এসআরকে, গৌরী ও বন্ধুরা মুম্বই আইল্যান্ডের মেঘনা কটেজে হোলি খেলছেন। সালটা ছিল ২০০০।

ভিডিওয় দেখা যাচ্ছে, আবির দিয়ে নয়। একেবারে গাঢ় রং দিয়ে শাহরুখ ও গৌরী রং খেলছেন। এক জায়গায় দেখা যাচ্ছে, শাহরুখকে ধরে একটি রঙের চৌবাচ্চায় নিয়ে গিয়ে ফেলা হচ্ছে। আর তার পর শাহরুখ কোলে করে নিয়ে এসে গৌরীকে সেই চৌবাচ্চার মধ্যে এসে ফেলছে। তার পরে গৌরী ও শাহরুখকে গানের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

২০ বছর আগের এই ভিডিওটি ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে ভাইরাল। কিং খানের ভক্তরা এই ভিডিও দেখে খুব স্বাভাবিক ভাবেই খুশি। অনেকেই এই ভিডিও দেখে নস্টালজিক হয়ে পড়েছেন। ভিডিওয় শাহরুখ ও গৌরীর রসায়ন দেখেও মুগ্ধ সকলে।

শাহরুখকে শেষ দেখা গিয়েছিল আনন্দ এল রাইয়ের ছবি জিরো-তে। এই ছবিতে ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মাও অভিনয় করেছেন। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। কিন্তু পরবর্তী কোন ছবিতে কিং খানকে দেখা যাবে তা নিয়ে যথেষ্ট জল্পনা চলছে। ভক্তরা রীতিমতো অপেক্ষা করে রয়েছেন সেই ছবির ঘোষণার জন্য।

প্রসঙ্গত, বলিউডেও বহু তারকা পং খেলেছেন। এঁদের মধ্যে ঐশ্বর্য রাই, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ ও আমির খান রং খেলে তার ছবি পোস্ট করেছেন।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প