কলকাতা- কখনও বাড়ির গিন্নি, কখনও স্কুলের রাশভারী শিক্ষিকা এই ধরনের চরিত্রেই অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে দেখতে অভ্যস্ত দর্শকরা। কিন্তু এবারে একেবারে অন্য এক অবতারে ধরা দিলেন অভিনেত্রী। আর সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওয় দেখা যাচ্ছে, একটি কালো রঙের লম্বা গাউনে উদ্দাম নাচছেন অপরাজিতা। আর তাঁর সঙ্গ দিচ্ছেন প্রিয়ঙ্কা ভট্টাচার্য। অপরাজিতাকে এমন চরিত্রে কোনও দিনই দেখেনি দর্শকরা। কিন্তু কে জানত অপরাজিতার মধ্যে এই গুণটিও রয়েছে। তাই অভিনেত্রীর এই নতুন অবতার দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। অনেকেই এই ভিডিও লাইক ও শেয়ার করেছেন।

অপরাজিতা এই ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এই ভিডিওর ক্যাপশনে অপরাজিতা লিখেছেন, আমার ছোট্ট মেয়ের সঙ্গে মাঝরাতের মজা। এই ছোট্ট মেয়েই হল প্রিয়ঙ্কা। অবাক হবেন না। প্রিয়ঙ্কা বাস্তবে অপরাজিতার মেয়ে নয়। তিনি আসলে অপরাজিতার অনস্ক্রিন মেয়ে।

জনপ্রিয় বাংলা ধারাবাহিক মা-তে অপরাজিতার মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা। আর তখন থেকেই মা-মেয়ের বন্ধুত্ব। আর তাদের রসায়নই ধরা পড়ে এই নাচের দৃশ্যে। অপরাজিতাকে খুব আনন্দ করে নাচতে দেখা যায় এই ভিডিওয়। কম যান না প্রিয়ঙ্কাও। তিনিও পাল্লা দিয়ে অপরাজিতার সঙ্গে নেচেছেন। নাচের সঙ্গে দুজনের অসাধারণ মুখের অভিব্যক্তিও দেখার মতো। এই নাচের সময়ে যে তাঁদের আনন্দের সীমা নেই তাও খুব স্পষ্ট।