কলকাতা- আগামী ২ অক্টোবর মুক্তি পাচ্ছে সৃজিৎ মুখোপাধ্যায় পরিচালিত ছবি গুমনামী। ছবির গানগুলি একে একে প্রকাশ্যে আসছে। কিন্তু বাবুল সুপ্রিয়ের গাওয়া গান ‘সব সুখ চৈন’ গানটি মুক্তি পেতেই ডিলিট করে দেওয়া হল।

বাবুল সুপ্রিয়ের গাওয়া এই গানটি একটি মিউজিক প্ল্য়াটফর্মে মুক্তি পেতেই নেটিজেনরা প্রশ্ন তোলেন, কেন গানটি মুক্তি পাওয়ার সঙ্গে আবার ডিলিট করে দেওয়া হল। গুমনামী ছবির পরিচালক সৃজিৎ নিজেই জানান, কদম কদম ছবির গানটির বদল এই গানটি ভুল করে আপলোড হয়ে গিয়েছিল। আগামী ২ অক্টোবর এই গানটি মুক্তি পাবে, তখন এই গানটি অ্যাভলেবল হবে।

গুমনামী ছবির সুভাষজি গানটিও মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। এই গানটি গেয়েছেন সোনু নিগম। সোনুর গাওয়া গানটি শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। কদম কদম গানটি গেয়েছেন ঈশান মিত্র।

প্রসঙ্গত, গুমনামী ছবি নিয়ে একের পরে এক বিতর্ক উঠে আসে। পরিচালকের বিরুদ্ধে নেতাজির জীবন ও কাজকে অবমাননা করার অভিযোগ আনেন চন্দ্র কুমার বসু। যদিও পরিচালক জানিয়ে দেন মুখার্জি কমিশনের তথ্যের উপর নির্ভর করেই এই ছবি বানিয়েছেন তিনি। এই ছবিতে কোনও অন্তিম রায় দেওয়া হয়নি। অনেক গবেষণা করেই ছবি তৈরি করা হয়েছে।

সৃজিৎ পরিচালিত এই ছবিতে নেতাজির ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। অনুজ ধরের চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। তাঁর স্ত্রীর চরিত্রে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী। আগামী ২ অক্টোবর মুক্তি পাচ্ছে গুমনামী।