চেন্নাই: পেঁয়াজের জেরে খবরের শিরোনামে তামিলনাডুর একটি বিয়ে! নবদম্পতি এখানে বিয়ের গিফট হিসেবে পেয়েছেন পেঁয়াজ! তিরুভাল্লুর পোনারিতে এই বিয়ে হচ্ছিল। দম্পতিকে সংবর্ধনার উপহার হিসাবে তিন কেজি পেঁয়াজ দিয়েছেন আমন্ত্রিতরা।

উল্লেখ্য, সকলেই জানেন এখন পেঁয়াজের দাম আকাশ ছুঁয়েছে। রিপোর্ট মোতাবেক বর্তমানে পেঁয়াজের দাম চলছে কেজি প্রতি ১২৫ টাকা।

তিরুভুতিয়ারের সরকারি নার্স শিবা সুভিথা ইঞ্জিনিয়ার পাত্র সেন্থিল কুমারের সঙ্গে বিয়ে করেন। তাঁদের রিশেপসন পার্টিতে অনেকেই নানান ধরনের জিনিস দেন। তবে রায়পুরমের সরকারি হাসপাতাল আরএসআরএম থেকে আসা শিবার বন্ধুরা এমন একটি উপহার দিয়েছেন, যা দেখে চমকে উঠেছে সকলে।

আরও পড়ুন – মার্কিন মধ্যস্থতায় করা যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করল আর্মেনিয়া আজারবাইজান

শিবা জানান, হাসপাতাল থেকে তাঁর বন্ধুরা- হেমলতা, ভারতী,অতুল্য এবং আরও কয়েকজন বন্ধু তাঁকে একটি সুন্দর করে প্যাকেট গিফট করে। তিনি প্রথমে ভেবেছিলেন সেটির মধ্যে কোনও সুন্দর গিফট অথবা ফুল রয়েছে। কিন্তু পড়ে ভালো করে দেখে তিনি বুঝতে পারেন প্যাকেটের মধ্যে আসলে রয়েছে পেঁয়াজ।

শিবা জানান, এই উপহার পেয়ে তিনি ও তাঁর স্বামীও অবাক হয়ে যান। সেসময় রিশেপসন পার্টিতে অনেক লোক ছিল বলে তাঁরা কোনও প্রতিক্রিয়া জানাতে প্রেননি। কিন্তু পরে এই উপহারের কথা মনে করে নিজেরা প্রচুর হাসাহাসি করেন।

তবে এ ঘটনা যে প্রথম ঘটল এমন মোটেই না। এর আগেও বিয়ে বাড়িতে এমন উপহার পেয়েছেন বেশ কয়েকজন নবদম্পতি। পেঁয়াজের দাম যে কোথায় পৌঁছেছে আর তাতে সাধারণ মানুষের কেমন প্রতিক্রিয়া তা ক্রমেই পষ্ট হয়ে উঠেছে এই ধরনের ঘটনা থেকে।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।