স্টাফ রিপোর্টার, হলদিয়া: সাত সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক রিক্সা চালকের। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে, পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ায়। পথ দূর্ঘটনায় মৃত ওই ব্যক্তির নাম নেপাল দাস।

এদিকে এই ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করে কিছুক্ষন বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন। পরে পুলিশ আসলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে হলদিয়া মহাকুমা হাসপাতালে পাঠিয়ে দেয় ময়না তদন্তের জন্য।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তি পেশায় ছিলেন রিকশা চালক । এদিন সকালে তিনি রিকশাটি নিয়ে হলদিয়ার দূর্গাচক সিপিটি মার্কেটের কাছে একটি চায়ের দোকানে চা খেতে যান। চা খেয়ে দোকান থেকে বেড়িয়ে আসার সময় ঘটে বিপত্তি। আচমকা রানীচকের দিক থেকে একটি মাল বোঝাই লরি এসে সজোরে ধাক্কা মারে তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু ওই রিকশা চালকের।

এদিকে ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় দূর্গাচক থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক করে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ঘাতক লরিটি। তার খোঁজে তল্লাশি শুরু করছে পুলিশ। এই বিষয়ে স্থানীয় বাসিন্দারা অভিযোগ করে বলেন, ”প্রতিদিন শয়ে শয়ে লরি বেপরোয়া ভাবে যাতায়াত করে এই রাস্তা দিয়ে। নেই পুলিশের কড়া নজরদারি। ফলে এই ধরনেত বড়-ছোট দুর্ঘটনা ঘটেই চলেছে।” স্থানিয়দের দাবি, পুলিশি নজরদারি বাড়ানো হোক। সেই সঙ্গে এই বিষয়ে কড়া ব্যবস্থা গ্রহণ করুক প্রশাসন।