নিউজ ডেস্ক, কলকাতা: লোকসভা নির্বাচনের বাজারে সোশ্যাল মিডিয়ায় এবার দাপিয়ে বেড়াচ্ছে তৃণমূল। ট্যুইটারে একের পর এক ভিডিওতে মোদী সরকারকে আক্রমণ তথা দলীয় প্রচার চালাচ্ছে ঘাসফুল শিবির। এবার মমতাকে সমর্থন জানিয়ে সেরকমই একটি ভিডিও শেয়ার করলেন মহেশ ভাট।

এর আগে ট্যুইটারে ‘প্রধানমন্ত্রী জবাব দাও’ নামে একাধিক এপিসোড পোস্ট করে তৃণমূল। মোদী সরকারের বিরুদ্ধে একাধিক প্রশ্ন তুলে ওইসব ভিডিও বানিয়েছে তৃণমূল।

গত কয়েকদিন ধরেই নতুন ভিডিও-র পোস্টার পোস্ট করছিল তৃণমূল। সেখানে দেখা যাচ্ছিল এক মেয়ের মুখ। লেখা আছে ‘দুষ্টের দমন, শিষ্টের পালনে সে আসছে।’ রবিবার সন্ধে ৬টায় সেই ভিডিও প্রকাশ করা হয় তৃণমূলের ট্যুইটার হ্যান্ডেলে। স্বাভাবিকভাবেই সেই ভিডিও শেয়ার করতে থাকেন কর্মী-সমর্থকেরা।

কিছুক্ষণের মধ্যেই বলিউডের প্রযোজক মহেশ ভাটের ট্যুইটার হ্যান্ডেলে দেখা যায় সেই ভিডিও। শুধু ভিডিও পোস্টই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে রীতিমত দেবীর সঙ্গে তুলনা করেছেন তিনি। লিখেছেন, ‘দানবীয় শক্তি বাড়ছে ক্রমশ, মানবজাতির আশঙ্কা বাড়ছে। জন্ম নিয়েছেন এক দেবী। দুষ্টের দমন করছেন তিনি, যাতে তাঁর সন্তানেরা শান্তিতে বাস করতে পারে। তিনি মা। তাঁর ভালোবাসাই পারে ঘৃণার দৈত্যকে শেষ করতে।’

তৃণমূলের তৈরি ভিডিওতেও অনেকটা এরকম বার্তাই দেওয়া হয়েছে। বলা হয়েছে, দেশের শত্রু যখন ঘৃণা ছড়াচ্ছে, তখন তিনি আসছেন দৈত্য দমন করতে ও মানুষকে রক্ষা করতে।

আগে থেকেই জাতীয় রাজনীতিতে বারবার শিরোনামে উঠে আসছে মমতা বন্দ্যোপাধ্যায়ে নাম। মোদী বিরোধী হিসেবে মমতা যে রাজ্যের বাইরেও মুখ হয়ে উঠেছেন, সেটাই ক্রমশ স্পষ্ট হচ্ছে।