মুম্বই- ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ইন্ডিয়ান আইডল-এক ১১ তম সিজন। এবার বিচারকের আসনে রয়েছেন গায়িকা নেহা কক্কর। নেহার ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। বলিউডে কয়েকটি হিট গান গেয়ে তিনি যে কতটা জনপ্রিয়, তা তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। কিন্তু রিয়্যালিটি শোয়ের মঞ্চে যে তাঁর সঙ্গে এমন কিছু ঘটতে পারে তা নিজেও স্বপ্নে ভাবেননি নেহা।

ইন্ডিয়ান আইডলের মঞ্চেই এক প্রতিযোগী ভক্ত হঠাৎই নেহার উপরে ঝাঁপিয়ে পড়েন এবং রীতিমতো জোর করেই গায়িকার গালে চুমু খান তিনি। ঘটনাটি ঘটে অডিশন রাউন্ডেই। অডিশন রাউন্ডে হাতে অনেকগুলি উপহার নিয়ে মঞ্চে প্রবেশ করেন সেই প্রতিযোগী। তাঁর হাতেও একটি টেডি বিয়ার ছিল। প্রতিযোগী একটি রাজস্থানি পোশাক পরেছিলেন। মাথায় একটি বাঁধনি পাগড়িও ছিল।

নেহা মঞ্চেই আসতেই সেই ছেলেটি জিজ্ঞাসা করেন, গায়িকা তাঁকে চিনতে পারছেন কিনা। নেহার অভিব্যক্তি দেখেই বোঝা যায় তাঁরা পূর্বপরিচিত। এর পরেই নেহার হাতে এক এক করে উপহারগুলি তুলে দিতে থাকেন সেই যুবক। সব শেষে জড়িয়ে ধরে নেহার গালে চুমু খান। নেহা যে এর জন্য মোটেই প্রস্তুত ছিলেন না তা তাঁর মুখের অভিব্যক্তিতেই বোঝা যায়। অবাক হয়ে যান বাকি বিচারক ও সঞ্চালক আদিত্য নারায়ণও।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়তেই নেটিজেনরা ঘটনার নিন্দা করেন। বিশেষ করে নেহার ভক্তরা এই বিষয়টি মোটেই স্বাভাবিক ভাবে নেননি। নেহা যে ভাবে চমকে গিয়েছিলেন, তা দেখে অনেকেই ঘটনাটিকে যৌন হেনস্থা বলেছেন। একজন কমেন্টে লেখেন, কারও অনুমতি ছাড়া এভাবে চুম্বন করাকে যৌন হেনস্থাই বলে।

আর একজন ভক্ত লেখেন, নেহার ভক্তের সংখ্যা অনেক। তাই পরের বার মঞ্চে যাওয়ার সময়ে নেহার আরও সতর্ক থাকা উচিত। প্রসঙ্গত এর আগের সিজনেও বিচারকে আসনে নেহা কক্কর ছিলেন।