মোরাদাবাদ: সিসিটিভি ফুটেজে ধরা পড়ল রোমহর্ষক শিশু চুরির ভিডিও। প্রায় মায়ের কোল থেকেই চুরি করা হল আট মাসের এক দুধের শিশুকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুরদাবাদের একটি বাস স্ট্যান্ডে।

পুলিশ অফিসার অঙ্কিত মিত্তাল জানিয়েছেন, প্রথমে ওই মহিলার সঙ্গে কথা বলে ভাব জমানোর চেষ্টা করেছিল এক মহিলা এবং একজন পুরুষ। এরপরে সে কাজে ব্যর্থ হয়ে ওই দুধের শিশুকে কিডন্যাপ করে তাঁরা। ঘুম থেকে উঠে ওই মহিলা নিজের বাচ্চাকে না পেয়ে খোঁজ শুরু করে। দীর্ঘক্ষণ খোঁজার পরেও না পেয়ে অবশেষে পুলিশের দ্বারস্থ হল ওই মহিলা। ভিডিও দেখে অভিযুক্তদের চিহ্নিত করা গেছে বলেও জানিয়েছেন তিনি।

রানি নামের ওই মহিলা জানিয়েছেন, বাসস্ট্যান্ডে প্রথমে আলাপ করার চেষ্টা করে ওই দুজন। এরপর রাতে পাশের বেঞ্চে শুয়ে পড়েন ওই ব্যক্তি। এবং তাঁর সঙ্গের মহিলা শুয়ে পড়েন পাশের বেঞ্চে। অভিযোগকারিণীর বক্তব্য, এরপর ১২ টা নাগাদ তিনি নিজেও শুয়ে পড়েন একটি বেঞ্চে। অভিযোগ, রাতে যখন তিনি ঘুমিয়ে পড়েন তখনই তাঁর বাচ্চাকে চুরি করেন ওই দুইজন। ঘুম ভেঙে গেলে বহু খুঁজেও তিনি পাননি তাঁর সন্তানকে।

বাসস্ট্যান্ডে লাগানো একটি সিসিটিভির মাধ্যমে ঘটনার একটি ভিডিও সামনে এসেছে। সিসিটিভি ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, মাথায় ঘোমটা জড়িয়ে বেঞ্চ থেকে শিশুকে তুলে নিয়ে যাচ্ছেন এক মহিলা। আর তাঁর অদূরেই দাঁড়িয়ে আছেন এক ব্যক্তি। স্পষ্টই বোঝা যাচ্ছে, এই কাজে সরাসরি মদত রয়েছে তাঁরও। পুলিশ ভিডিও ফুটেজ ধরে ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের চিহ্নিত করা হয়েছে এবং তাঁদের খোঁজে তল্লাশি চলছে।