কর্মসংস্থানের ব্যাপক সুযোগ। একসঙ্গে ৭০০০ শূন্যপদে নিয়োগের ঘোষণা হল। ইচ্ছুক প্রার্থীদের দ্রুত আবেদন করতে হবে, কারণ, এমাসের মধ্যেই আবেদন করার সময়সীমা ধার্য করা হয়েছে। ফিল্ড সার্ভে করার জন্য লোক নিয়োগ করা হচ্ছে। দিল্লির প্ল্যানিং ডিপার্টমেন্টের তরফে এই ঘোষণা করা হয়েছে।

দিল্লি সরকারের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই শূন্যপদের জন্য আবেদন করা যাবে। ওয়েবসাইটটি হল http://www.delhi.gov.in. ৩১ অগস্ট আবেদনের শেষ তারিখ। যদিও শর্ট টার্মের ভিত্তিতে এই চাকরিতে নিয়োগ করা হবে।

দিনে ১৫০০ টাকা করে দেওয়া হবে। এই ফিল্ড সার্ভেয়ারদের বিভিন্ন ধরনের ডেটা সংগ্রহ করতে হবে। ২০১৮-র অক্টোবর থেকে নভেম্বরের মধ্যে এই ডেটা কালেকশনের কাজ।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/ অবসরপ্রাপ্ত সরকারি কর্মী/ সিভিল ডিফেন্স ভলান্টিয়ার। স্মার্টফোনে বা ইংরেজিতে ভাল টাইপিং স্পিড থাকা বাধ্যতামূলক। প্রার্থীদের কাছে স্মর্টফোনও থাকতে হবে।

আবেদন শেষ তারিখ: ৩১ অগস্ট।

আয়: কাজের উপর নির্ভর করে দেওয়া হবে টাকা। ১৫০০ টাকা পর্যন্ত পাওয়া যেতে পারে এক দিনে। এক এক দিনে ৫০-৬০ জনের কাছ থেকে ডেটা সংগ্রহ করতে হবে। এইভাবে দিনে ১২৫০-১৫০০ টাকা পর্যন্ত রোজগার হতে পারে। ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে সেই বেতন দেওয়া হবে।