স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বিয়ে বাড়ির খাবার খেয়ে প্রায় ষাট জন অসুস্থ হয়ে পড়ল। ঘটনাটি বাঁকুড়ার কোতুলপুর ব্লক এলাকার জলজলি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোতুলপুরের এই গ্রামে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান ছিল। সেখানেই খাবার খেয়ে একের পর এক গ্রামবাসী অসুস্থ হতে থাকে। উপসর্গ হিসেবে শরীরের বিভিন্ন অংশে তীব্র যন্ত্রণা ও বমি হতে থাকে।

আরও পড়ুন- ঘড়ি থমকালেই ওলটপালট হয়ে যাবে সবকিছু, হারিয়ে যাওয়ার আশঙ্কা

এই ঘটনার খবর পেয়ে গ্রামে মেডিক্যাল টিম পৌঁছায়৷ গ্রামে রেখে কিছু জনের চিকিৎসার পাশাপাশি গুরুতর অসুস্থ জনা তিরিশকে কোতুলপুর গ্রামীণ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদের মধ্যে কয়েক জন শিশু ও বৃদ্ধ ও মহিলা আছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- কলকাতা পুলিশের এসটিএফের হাতে বাজেয়াপ্ত ৯৫৩ কেজি মাদক

আরও পড়ুন- মৌসমকে টেক্কা দিতে গোরুর গাড়ি ছেড়ে মাঠে নামলেন ঈশা খান

শেখ আলেপজান নামে অসুস্থ এক যুবক বলেন, গ্রামে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান ছিল। সেখানে আরও অনেকের সঙ্গে আমিও খেয়েছিলাম। তারপর গ্রামের অনেকে অসুস্থ হয়ে পড়েছে। তাদের প্রত্যেকের শরীরে তীব্র যন্ত্রণা ও বমি হচ্ছে বলে তিনি জানিয়েছে।

আরও পড়ুন- বিজেপির আসন কমলেও মোদীকেই প্রধানমন্ত্রী চাইছে গুজরাত, দাবি সমীক্ষায়

 

আরও পড়ুন- বিজেপির আসন কমলেও মোদীকেই প্রধানমন্ত্রী চাইছে গুজরাত, দাবি সমীক্ষায়

গ্রামবাসী শেখ সাইফুল আলি বলেন, সম্ভবত ওই বিয়ে বাড়ির খাবারে বিষক্রিয়া হয়ে থাকতে পারে। বিয়ে বাড়িতে খাবার খাওয়া প্রায় প্রত্যেকেই অসুস্থ বলে তিনি জানান। এই ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে এলাকায় মেডিক্যাল টিম পাঠানো হয়েছে। সেখানে তুলনামূলক কম অসুস্থদের চিকিৎসা চলছে। বাকিদের কোতুলপুর গ্রামীণ হাসপাতালে রেখে চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- বিমান বসুকে অগ্রাহ্য করেই অধীরের বিরুদ্ধে মনোনয়ন জমা করল আরএসপি প্রার্থী