মোবাইল নেটওয়ার্কের দুনিয়াতে জিও পা রাখার সঙ্গে সঙ্গে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল। বাকি প্রতিদ্বন্দ্বীদের থেকে খুব সহজেই এগিয়ে গিয়েছিল। কিন্তু গত বছরে সুপ্রিম কোর্টের রায়ের পরে চাপে পড়েছিল সব নেটওয়ার্ক কোম্পানি। তাই বাধ্য হয়ে দাম বাড়িয়ে নতুন ভাবে বাজারে পা রেখেছিল নেটওয়ার্ক কোম্পানিগুলি।

যদিও প্ল্যানের দাম বাড়ানোর এই পদক্ষেপ প্রথম নিয়েছিল জিও। জানিয়েছিল দাম বাড়ানোর ফলে অতিরিক্ত সুবিধা পাবে ক্রেতারা। আর জিওর পাশাপাশি দাম বাড়িয়েছিল অন্যান্য কোম্পানি গুলি। আর এবারে জিও ফোন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একাধিক প্ল্যান। যার সাহায্য একাধিক সুবিধা পেতে পারবেন গ্রাহকেরা।

৭৫ টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকেরা ৩ জিবি করে ডেটা পেতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে মাত্র ২৮ দিন। পাশাপাশি ৫০০ মিনিট অন্যান্য নেটওয়ার্কে ফোন করার সুবিধা পাবেন। এছাড়া জিও থেকে জিওতে আনলিমিটেড কল করার সুবিধা পাবেন।

১২৫ টাকার প্ল্যান

এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড জিও থেকে জিওতে আনলিমিটেড কল করার সুবিধা। পাশাপাশি ৫০০ মিনিট অন্যান্য নেটওয়ার্কে কল করতে পারবেন গ্রাহকেরা। এছাড়াও ১৪ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ ও থাকবে। এই প্ল্যান আনা হয়েছে ২৮ দিনের জন্য। এছাড়া গ্রাহকেরা ৩০০ টি করে মেসেজ করার সুবিধা পাবেন।

১৫৫ টাকার প্ল্যান

২৮ দিনের এই প্ল্যানে প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ রয়েছে। পাশাপাশি ৫০০ মিনিট অন্য নেটওয়ার্কে কথা বলার সুবিধা পাবেন গ্রাহকেরা। এছাড়াও জিও থেকে জিও নেটওয়ার্কে রয়েছে আনলিমিটেড কলের সুবিধা।

১৮৫ টাকার প্ল্যান

৫৬ দিনের এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা বা ৫৬ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা রয়েছে গ্রাহকদের। পাশাপাশি জিও থেকে জিও তে আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট কথা বলার সুবিধা রয়েছে।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও