লখনউ: মুসলিম সম্প্রদায়কে কুরুচিকর ভাষায় আক্রমণ করে বিতর্কে বিজেপি বিধায়ক। বালিয়ার বিধায়ক সুরেন্দ্র নারায়ণ সিং আগেও বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই বিজেপি বিধায়ক মুসলিমদের একাধিক স্ত্রী ও সন্তান থাকার বিষয়টিকে পশুর মত বলে উল্লেখ করেছেন। তিনি বলেন, ‘মুসলিম অধ্যুষিত এলাকায় লোকজনের ৫০টা স্ত্রী আর তারা ১০৫০ জনের জন্ম দেয়। এটা কোনও ট্র্যাডিশন নয়, এটা একটা পাশবিক প্রবণতা।

তবে এবারই প্রথম নয়, বালিয়ার বিধায়কের এই ধরনের মন্তব্য আগেও সামনে এসেছে। তিনি একসময় বলেছিলেন, হিন্দুত্বের প্রসার ঘটাতে গেলে যে কোনও হিন্দু দম্পতির অন্তত পাঁচ সন্তানের জন্ম দেওয়া প্রয়োজন।

আবার এই সুরেন্দ্র নারায়ণ সিং বলেচিলেন, ধর্ষণ বন্ধ করার সাধ্য কারও নেই, স্বয়ং ভগবান রামেরও নয়৷ আর এরপরেই চড়েছে বিতর্কের পারদ৷ বিধায়কের এহেন মন্তব্যে সমালোচনার ঝড় তোলেন বিরোধীরা৷

উন্নাও ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত বিজেপি বিধায়ক কূলদীপ সিং সেনগারের পাশেও দাঁড়াতে দেখা গিয়েছিল তাঁকে৷ জানিয়েছিলেন, স্মার্টফোনের জন্য ধর্ষণের ঘটনা বাড়ছে। কূলদীপ সিং সেনগার এমন কাজের সঙ্গে যুক্ত থাকতে পারেন না৷ এর আগে সরকারি কর্মীদের সঙ্গে পতিতাবৃত্তির তুলনা করেও হাওয়া গরম করেছিলেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র নারায়ণ সিং৷