স্টাফ রিপোর্টার , হুগলি : বিদ্যুৎ বিল মুকুব, রেশন দুর্নীতি ও অন্যান্য বিষয় নিয়ে হুগলির শ্রীরামপুর এসডিও অফিসে অভিযোগ জানাতে গিয়ে গ্রেফতার হলেন হুগলি বিজেপির শ্রীরামপুর সাঙ্গঠনিক জেলার জেলা সভাপতি শ্যামল বোস, জেলা সাধারণ সম্পাদক অমানিশ আইয়ার সহ পাঁচ জন।

 

৫ মে, সকাল ১১টা নাগাদ শ্রীরামপুর এসডিও এর কাছে কিছু বিষয় নিয়ে অভিযোগ জানাতে যায় স্থানীয় বিজেপি নেতৃত্ব। তাদের অভিযোগের বিষয় ছিল, ১) কোরোনা র কারণে তিন মাসের বিদ্যুৎ বিল মুকুব। ২) করোনার সঠিক তথ্য প্রকাশ। ৩) সমস্ত মানুষের জন্য রেশন এর উপযুক্ত ব্যবস্থা করা। ৪) জাতি সম্প্রদায় নির্বিশেষে সকলের জন্য কঠোর ভাবে lock down এর বিধি নিষেধ পালন করানোর ব্যবস্থা। বিজেপির পক্ষে অভিযোগ, এই অভিযোগ জানাতে গেলেই ওদের গ্রেফতার করা হয়। যদিও, তারা জানান তাদের তরফে কোরোনা সংক্রান্ত সমস্ত বিধি নিষেধ মেনেই এই কার্যসূচি নেওয়া হয়েছিল।

২ মে পশ্চিমবঙ্গে তিন মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থানে বসে গ্রামীণ হাওড়া বিজেপি যুবমোর্চার সদস্যরা। সূত্রের খবর,শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত গ্রামীণ হাওড়ার রঘুদেবপুরে ভারতীয় জনতা পার্টির দলীয় কার্যালয়ের সামনে এই প্রতীকী অবস্থান কর্মসূচিতে নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে অংশ নেন যুব মোর্চার বেশ কয়েকজন সদস্য। উপস্থিত ছিলেন ভারতীয় জনতা যুব মোর্চার হাওড়া গ্রামীণের সম্পাদক শংকর হালদার সহ অন্যান্য যুবকর্তারা। বিদ্যুৎ বিল মকুবের দাবিতে আগেই সরব হয় উত্তর দিনাজপুর জেলা বিজেপি। শুক্রবার এই দাবি জানিয়ে জেলা শাসক ও জেলা বিদ্যুৎ দপ্তরে স্মারকলিপি জমা দেয় জেলা বিজেপির পক্ষ থেকে। তবে এক্ষেত্রে কাউকে গ্রেফতার করা হয়নি। এবার সেই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে বিজেপি।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প