গান ভাল লাগে না এই রকম মানুষ দেখা পাওয়া দুষ্কর। প্রত্যেক মানুষের কাছে অবসর সময় কাটানোর এক অন্যতম সেরা মাধ্যম হচ্ছে গান শোনা। আর সেই উপলক্ষে বাজারে এসেছে বিভিন্ন ধরনের হেডফোন। যার সাহায্য আমরা গানের প্রতিটা শব্দকে নিখুঁত করে শুনে থাকি।

শ্রোতাদের কথা ভেবে বিগত কয়েক বছর ধরে বাজারে এসেছে ৪ডি হেডফোন। যার সাহায্য প্রতিটা সুর এবং শব্দ সুস্পষ্ট ভাবে কানে পৌঁছায়। যেন কারণে ধীরে ধীরে কদর বেড়েছে এই ৪ ডি হেডফোনের। তবে এবারে পুজো উপলক্ষে বিভিন্ন অনলাইন সাইটগুলো নিয়ে এসেছে আকর্ষণীয় অফার। যার ফলে দুর্গা পুজোতে অন্যান্য জিনিস কেনাকাটা করার সঙ্গে সঙ্গে এই ৪ডি হেডসেটও কেনার জন্য মরিয়া হয়ে উঠবে ক্রেতারা।

 

এই সকল ৪ডি হেডসেট মূলত চলে ব্লুটুথের সাহায্য নিয়ে এবং এগুলি ফোর ডাইমেনশন এর মত বানানো। যার ফলে প্রতিটা শব্দ শ্রোতার কানে একদম সরাসরি ভাবে গিয়ে পৌঁছায়।

দেখা যাক উৎসব উপলক্ষে কত দাম হতে পারে এই সব হেডসেটের।

২৩০-৬০০ মধ্যে ঘোরাঘুরি করবে এই সব হেডসেটের দাম। যার ফলে যে কোন ক্রেতা সহজেই কিনতে পারবে এই হেডসেট। বর্তমানে আমরা সকলেই ব্র্যান্ড সচেতন। কেননা ব্র্যান্ডেড জিনিস কিনলে যে নিশ্চয়তা পাওয়া যায় তা অন্য কোন জায়গা থেকে কিনলে পাওয়া যায় না। তবে কিছু কিছু ব্র্যান্ডের হেডসেটের দাম ৯০০ টাকার কাছাকাছি হলেও তা কিনতে ক্রেতাদের খুব একটা অসুবিধা হবে বলে মনে হয় না। এই সব হেডসেট পাওয়া যাবে বিভিন্ন অনলাইন শপিং সাইটগুলিতে। সুতরাং পুজোর কেনাকাটার সঙ্গে ঘরে আসুক নতুন ৪ডি হেডসেট৷