ছবি- এএনআই

হোসাঙ্গাবাদ: গাড়ি দুর্ঘটনা প্রাণ কাড়ল জাতীয় স্তরের ৪ জন হকি খেলোয়াড়ের। দুর্ঘটনায় গুরুতর আহত আরও ৩। সংবাদসংস্থা এএনআই’য়ের রিপোর্ট অনুসারে সোমবার মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদ এলাকায় ৬৯ নম্বর জাতীয় সড়কে জাতীয় স্তরের হকি খেলোয়াড়দের নিয়ে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। ধ্যানচাঁদ ট্রফিতে অংশগ্রহণের জন্য তাঁরা ইতারসি থেকে হোসাঙ্গাবাদ যাচ্ছিল বলে সূত্রের খবর।

গন্তব্যে পৌঁছনোর আগেই রাইসালপুর গ্রামের কাছে মাঝরাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের। গুরুতর আহত অবস্থায় বাকি ৩ জনকে ভর্তি করা হয়েছে নিকটবর্তী হাসপাতালে। যাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ইতিমধ্যেই নিহত ৪ হকি খেলোয়াড়ের পরিচয় জানিয়েছে স্থানীয় পুলিশ। এরা হলেন ইন্দোরের শাহনওয়াজ খান, ইতারসির আদার হার্দুয়া, জব্বলপুরের আশিষ লাল এবং গোয়ালিয়রের অনিকেত। নিহতরা প্রত্যেকেই ভোপালে মধ্যপ্রদেশ স্পোর্টস অ্যাকাডেমিতে প্রশিক্ষণরত ছিলেন বলে জানা গিয়েছে।

তবে ৭ জন খেলোয়াড়কে নিয়ে মারুতি সুজুকি সুইফট গাড়িটি কীভাবে দুর্ঘটনার কবলে পড়ল, সেবিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। ৫ সিটার গাড়িতে ৭ জন সওয়ার হবার কারণেই কী মর্মান্তিক এই দুর্ঘটনা, প্রশ্ন উঠছে।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা