নিউজ ডেস্ক, কলকাতা: হিংসা, দ্বেষ, অসহিষ্ণুতার মাঝেও যে এক অন্য পৃথিবী রয়েছে, তা অনেকে মানতে না চাইলে বা ভুলে গেলেও, কিছু কিছু এমন মানুষও রয়েছেন যাঁরা প্রতিনিয়ত নিজেদের চাওয়া পাওয়াকে দূরে সরিয়ে রেখে অন্যরকম করে ভাবেন৷

শুধু অন্যদের ভালো রাখার, সমাজ এবং পৃথিবীকে আগামীর বাসযোগ্য করে রেখে যাওয়ার চেষ্টা করে চলেছেন তাঁরা প্রতিটা দিন৷ আর ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানি থেকে দূরে থাকা সেই ব্যক্তিদের এমন পরিচয়কেই সামনে আনার কাজটি করছে Indian Women and Youth Skills Foundation.

এই সংস্থা তার তৃতীয় বর্ষে পুরস্কৃত করতে চলেছে এমনই প্রায় ৩০ জনকে, যাঁরা চিকিৎসা থেকে শুরু করে শিক্ষা, সাহিত্যে, এমনই বিভিন্ন ক্ষেত্রে অন্যরকম ছাপ রেখেছেন৷ আর এই পুরস্কারের নামই দেওয়া হয়েছে “Parichay” The Honor Of Getting Together.

আরও পড়ুন: রামকৃষ্ণপুর ঘাটে উদ্ধার যাদুকরের দেহ উদ্ধার, অনুমান পুলিশের

শুধু পুরস্কারই নয়, এই উদ্যোগ অনুপ্রাণিত করবে যুবসম্প্রদায়কে৷ নারী-পুরুষ নির্বিশেষে সকলকে এগিয়ে আসার অনুপ্রেরণার অন্যতম নামই হয়ে উঠেছে “Parichay”.

আগামী ২৬ জুন রবীন্দ্র-ওকাকুরা ভবনে Indian Women and Youth Skills Foundation-এর উদ্যোগে আয়োজিত হতে চলেছে “Parichay” The Honor Of Getting Together অনুষ্ঠানটি৷ যেখানে প্রায় ৩০ জনকে সম্বর্ধনা জ্ঞাপন করা হবে৷