নয়াদিল্লি: আগামী ১ জুন অবধি ভাগ্য নির্ধারণ ঝুলে থাকছে এ রাজা, ডিএমকে নেতা কানিমোঝি, ডিএমকে প্রধান এম করুণানিধির। সোমবার দিল্লির এক সিবিআই কোর্ট ২জি বণ্টন মামলার অন্তিম শুনানির দিন হিসবে ১ জুন কে বেঁছে নিয়েছে। এমনকি এই ইস্যুতে দোষী পক্ষের সাক্ষীর বয়ানও শোনা হবে বলে জানিয়েছে ওই সিবিআই আদালতের বিচারপতি ওপি সাইনি। এদিন এই ২জি বণ্টন মামলার শুনানিতে রাজা সহ ১৯ জনকে আদালতে হাজির করা হয়েছিল। আইনজীবীদের সওয়াল জবাবের পর ১ জুন অবধি মুলতবি হয়ে যায় বিচারের কাজ।

২০০ কোটি টাকার এই ২জি বণ্টন দুর্নীতি মামলার চার্জশিট গঠন করা হয় ৩১ অক্টোবর। সোয়ান টেলিকম কোম্পানিকে অনৈতিকভাবে লাইসেন্স পাইয়ে দেওয়াই এই মামলার মূল বিষয়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.