স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে,বাঁকুড়ার গঙ্গাজলঘাটির দুর্লভপুর ঘটকগ্রামে।

জানা গিয়েছে, ঘন কুয়াশার জেরে দেখতে না পেয়ে রাস্তার ধারের একটি গাছে গিয়ে ধাক্কা মারে একটি প্রাইভেট গাড়ি। গাছে ধাক্কা মারার পরই ঘটনাস্থলে মৃত্যু হয় চালক সহ দু’জনের। এছাড়াও গুরুতর আহত হয় ঐ গাড়ির আরও একজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে অণ্ডাল বিমান বন্দর থেকে বাঁকুড়া শহরের নতুনগঞ্জ নিত্যানন্দ আশ্রম রোডের বাসিন্দা, ব্যাবসায়ী মুকেশ খাণ্ডেলওয়াল তাঁর এক আত্মীয়কে নিয়ে প্রাইভেট গাড়িতে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে ঐ গাড়িটি ঘনকুয়াশার জেরে দূর্ঘটনার কবলে পড়ে। জাতীয় সড়কের পাশে তাদের গাড়িটি একটি গাছে ধাক্কা মারে। পুলিশ ও স্থানীয়দের চেষ্টায় আহতদের অমরকানন গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা মুকেশ খাণ্ডেলওয়াল (৫৫), এবং সঞ্জীব দত্তকে (৪৪) মৃত ঘোষণা করেন। আহত অপর আরোহীকে পরে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.