কলকাতা:  আসছে নতুন বছর। নতুন বছর মানেই পুরোনো ভুলে সব কিছু আবার নতুন উদ্যামে শুরু করা। ভুল ত্রুটি পিছনে ফেলে নতুন বছরে নতুন ভাবে জীবনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার শপথ। আর এই নতুন বছরে রাশিফল অনুযায়ী কোন রাশির কেমন যাবে ২০২০ সাল। কোন রাশির ভাগ্যের চাকা ঘুরছে? শরীর-স্বাস্থ্য, অর্থ, বিষয় সম্পত্তির দিক থেকে কোন রাশির ভাগ্য খুলবে নতুন বছরে। এই সমস্ত কিছুই জানতে হলে এক নজরে দেখে নিন জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আপনার রাশিফল কি বলছে।

পড়ুন আরও- মিথুন আর কর্কট রাশির কেমন যাবে ২০২০, একটু সাবধানে চলবেন

২. সিংহ রাশি:- নতুন বছর ২০২০ সাল এই রাশির জন্য প্রচুর সৌভাগ্য বয়ে আনবে। কেরিয়ারের দিক থেকে নতুন বছরে এই রাশির জাতক-জাতিকাদের জন্য পাঁচটি গ্রহ একেবারে তুঙ্গে। ফলে কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম আপনাকে সাফল্য এনে দেবে। কর্মক্ষেত্রে নাম-যশ বাড়বে। সঙ্গে কাজের ক্ষেত্রে দায়িত্ব আরও বাড়তে পারে।

নিজের ক্ষমতা এবং শক্তি বাইরের মানুষের কাছে এই রাশির জাতক-জাতিকাদের আরও বেশি আকর্ষণীয় করে তুলবে। সেপ্টেম্বর- অক্টোবর মাস নাগাদ কোনও শুভ খবর পেতে পারেন। এই বছর অর্থনৈতিক দিক থেকে বেশ সমৃদ্ধ এবং নতুন বন্ধুত্বের সম্ভাবনা রয়েছে। বছর শেষে ডিসেম্বর মাস নাগাদ প্রিয়জনের সঙ্গে বিদেশ ভ্রমনের সম্ভাবনা রয়েছে। সব মিলিয়ে সিংহ রাশির জন্য নতুন বছর বেশ শুভ।

৩. কন্যা রাশি:- বছরের শুরুতেই এই রাশির জাতক-জাতিকাদের জন্য রয়েছে অনেক সুখবর। নতুন বছরে আপনার অর্থ উপার্জন আরও উর্দ্বগামী হতে পারে। যে কোনও বিষয়ে আপনার দ্রুত প্রতিক্রিয়া নতুন বছরে ভালো ফল দেবে। নতুন বছরে শুরুতে যে কোনও চাকরির ক্ষেত্রে আবেদনের জন্য ইতস্তত বোধ করবেন না।

কথায় বলে ‘জহুরিরা’ জহর চেনেন চাকরির ক্ষেত্রে সেই সমস্ত ‘জহুরিরা’ আপনার কর্মক্ষমতাকে চিনে নেবে। এছাড়াও বসন্ত আপনার জীবনে প্রচুর আনন্দ এনে দেবে। স্বেচ্ছাসেবীর কাজের ক্ষেত্রে বন্ধুত্বের পথ প্রশস্ত হতে পারে। আপনি কঠোর পরিশ্রম করতে ভয় পান না। এবং মানুষ এটি সম্মান করে। ফলস্বরূপ, বছর শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আপনার কর্মক্ষেত্রে অগ্রগতির সম্ভাবনা রয়েছে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প