আসছে নতুন বছর। নতুন বছর মানেই পুরোনো ভুলে সব কিছু আবার নতুন উদ্যামে শুরু করা। ভুল ত্রুটি পিছনে ফেলে নতুন বছরে নতুন ভাবে জীবনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার শপথ। আর এই নতুন বছরে রাশিফল অনুযায়ী কোন রাশির কেমন যাবে ২০২০ সাল। কোন রাশির ভাগ্যের চাকা ঘুরছে? শরীর-স্বাস্থ্য, অর্থ, বিষয় সম্পত্তির দিক থেকে কোন রাশির ভাগ্য খুলবে নতুন বছরে। এই সমস্ত কিছুই জানতে হলে এক নজরে দেখে নিন জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আপনার রাশিফল কি বলছে।

১.মেষরাশি:- নতুন বছরের শুরুতেই বেশ ভালো ভালো খবর অপেক্ষা করছে এই রাশির জাতক-জাতিকাদের জন্য। নতুন বছরে এই রাশির জন্য কেরিয়ারের দিক থেকে উন্নতির সম্ভাবনা রয়েছে। এই বছরে আর্থিক দিক থেকে উন্নতি এবং কর্মক্ষেত্রেও পদোন্নতির যোগ রয়েছে। নতুন বছরে অর্থ ব্যয় করুন তবে একটু সতর্কভাবে। এছাড়াও ফেব্রুয়ারি-মার্চ মাস নাগাদ ভালো খবর পাওয়ার সম্ভাবনা আছে।

নতুন বছরে অপব্যয় থেকে বিরত থাকুন। ব্যবসায়ী এবং চাকরিজীবীদের নতুন বছরটা বেশ ভালোই যাবে। নতুন ব্যবসা শুরুর যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য বছরটা বেশ ভালো যাবে। সব মিলিয়ে নতুন বছরটা বেশ শুভ হবে মেষ রাশির জাতক-জাতিকাদের কাছে।

২. বৃষরাশি:- নতুন বছরটি শুভাশুভ মিশিয়ে কাটবে বৃষ রাশির জাতক-জাতিকাদের কাছে। বছর শুরুর সঙ্গে সঙ্গে আপনার সঙ্গী বা খুব কাছের বন্ধুর থেকে কিছু ভালো খবর পেতে পারেন। বছর শেষের দিকে প্রিয়জনের সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই বছরটি সঞ্চয়ের ব্যাপারে আপনাকে বেশ মনযোগী করে তুলবে। আগে থেকে ভালো কিছু পরিকল্পনা করে রাখুন।

এছাড়াও নতুন বছরে একটি দুর্দান্ত ভ্রমণ চুক্তির সম্ভাবনা রয়েছে আপনার। জুলাই মাসের দিকে কোনও ঘটনা আপনার জীবনের অগ্রগতির বিষয়ে আগ্রহ আরও বাড়িয়ে তুলবে। বছর শেষের দিকে কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে। চাকরিজীবীদের ক্ষেত্রে দেরিতে হলেও মান-সম্মান লাভ এবং প্রাপ্তি যোগের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা এই বছর লাভবান হবে। এছাড়াও পারিবারিক ক্ষেত্রে সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে এই রাশির।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প