স্টাফ রিপোর্টার, বর্ধমান: নয় পদ্ধতিতে গ্রাহকের ব্যাংক থেকে টাকা তুলে নেওয়া হল৷ ওটিপি জেনে নয়, কোনও রকম তথ্য ছাড়াই গ্রাহকের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল বর্ধমান শহরে।

আরও পড়ুন- যোগীর সভার দিনে অভিষেকের সভা বাতিল করল তৃণমূল

কিভাবে অ্যাকাউন্ট থেকে টাকা উঠে গেল তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না বর্ধমানের বড়নীলপুর এলাকার বাসিন্দা গৃহবধূ নিলিমা পাল।

আরও পড়ুন- ঘোলার জোড়া খুনের ঘটনায় মূল পাণ্ডা রাজুর অপরাধের পর্দা ফাঁস

নিলিমা দেবী জানিয়েছেন, প্রায় মাসখানেক আগে বর্ধমান শহরের পারবীরহাটা স্টেট ব্যাংক থেকে পুরনো তাঁর এটিএম কার্ডটি বদলে নতুন ইলেকট্রনিক্স চিপস সিস্টেমের কার্ড নেন।

কিন্তু সেই কার্ড ব্যবহার করতে না পারায় তিনি আবার ব্যাংকে যান। ব্যাংক ম্যানেজার অন্য একজন কর্মীকে দিয়ে সেটি চালু করিয়ে দেন। এরপর তিনি কার্ডটি চালু হয়েছে কিনা তা দেখতে গত ৩০ জানুয়ারি এটিএম থেকে ৫০০ টাকা তোলেন।

পরের দিন অর্থাৎ ৩১ জানুয়ারি হঠাৎ তিনি জানতে পারেন তাঁর অ্যাকাউন্ট থেকে তিন দফায় মোট ১৭ হাজার টাকা উঠে গিয়েছে। তিনি ব্যাংকে খোঁজ নিতে জানতে পারেন বিহারের রামগড় ভারিচ নগরের একটি এটিএমের মাধ্যমে তাঁর ১৭ হাজার টাকা তোলা হয়েছে৷

আরও পড়ুন- বাজেট অধিবেশনের প্রথম দিনেই বিরোধীদের বিক্ষোভে উত্তাল বিধানসভা

ঘটনায় তিনি এসবিআই শাখায় এবং বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বর্ধমান জেলা পুলিশের সাইবার সেল গোটা বিষয়টি খতিয়ে দেখছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।