মাধ্যমিক পাশ প্রার্থীদের জন্য রয়েছে সুখবর। কারণ আশা কর্মী হিসেবে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হচ্ছে। মোট ১২৯ জন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। আবেদনের শেষদিন- ১৯ মার্চ

চাঁচল ১ নম্বর ব্লকে ২ জন, ২ নম্বর ব্লকে ১০ জন, হরিশচন্দ্রপুর ১ নম্বর ব্লকে ২০ জন, ২ নম্বর ব্লকে ৮৫ জন, রতুয়া ১ নম্বর ব্লকে ১ জন এবং ২ নম্বর ব্লকে ১১ জনকে নিয়োগ করা হবে।

শূন্যপদ-১২৯

যোগ্যতা- মহিলারা আবেদন করতে পারবেন
প্রার্থীদের মাধ্যমিক পাশ করতে হবে। শুধু তাই নয়, যে এলাকার জন্য আবেদন করছেন সেই এলাকার বাসিন্দা হতে হবে।

বয়সসীমা- ১ জানুয়ারী ২০২০ ভিত্তিতে ৩০-৪০ বছর বয়সীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি- www.malda.nic.in এই ওয়েবসাইট থেকে ফর্ম ডাউনলোড করে বিদিও অফিসে গিয়ে জমা করতে হবে।

মাধ্যমিকে পাওয়া নম্বর এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। অন্যান্য তথ্যর জন্য এই ওয়েবসাইটে নজর রাখতে জানানো হচ্ছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.