নয়াদিল্লি: উৎসবের মরসুমের একের পর এক বাম্পার অফার দিচ্ছে ফ্লিপকার্ট। এমনিতেই পুজোর আগে এখন চলছে বিফ বিলিয়ন ডে। এরই মধ্যে ‘ফোন ফর ফ্রি’ অফার নিয়ে হাজির এই অনলাইন বিপণনী সংস্থা। এই অফার পাবেন শুধুমাত্র ১০০ জন লাকি বিজেতা।

এই ধামাকা অফারটি ফ্লিপকার্ট এনেছ শুধুমাত্র মঙ্গলবারের জন্যই। এই অফারের আওতায় দুপুর ২ টো থেকে রাত ১২ টার মধ্যে যদি কোনও গ্রাহক লগ-ইন করে ফোন কেনেন সেক্ষেত্রে তিনিও হতে পারেন লাকি বিজেতা। অর্থাৎ সম্পূর্ণ ফ্রি-তে তিনি পেতে পারেন তাঁর পছন্দের ফোনটি। তবে সকলে যে এই অফারে লাভ পাবেন, তা নয়। মাত্র ১০০ জন বিজয়ী হিসাবে নির্বাচিত হবেন।

নিজেদের টার্মস অ্যান্ড কন্ডিশনে কোম্পানি জানিয়েছে, এই সময়ের মধ্যে বিক্রি হওয়া ৩০০০ তম, ৬০০০ তম , ৯০০০ তম মোবাইল গ্রাহকেরা বিজয়ী হিসেবে নির্বাচিত হবেন। যদি এই পদ্ধতিতে ১০০ জন গ্রাহক না পাওয়া যায়, তবে প্রতি ৫০০ জনের পর প্রতি ৫০১ তম গ্রাহককে ফ্লিপকার্ট বিজয়ী হিসেবে ধরবে। এমন করে ১০০ জনকে নির্বাচন করা হবে।

সংস্থাটি জানিয়েছে, আগামী ২৫ নভেম্বর বিজয়ীদের তালিকা প্রকাশ করা হবে। গ্রাহকদের এই লিঙ্কে () গিয়ে দেখে নিতে হবে, তাঁরা বিজয়ীদের তালিকায় রয়েছেন কিনা। কোম্পানি স্পষ্ট জানিয়ে দিয়েছে, কোনও গ্রাহক জিতল কিনা তা কোম্পানির তরফে কোনও নোটিফিকেশনের মাধ্যমে জানানো হবে না। পাশাপাশি ফ্লিপকার্ট জানিয়েছে এই অফারটি তামিলনাড়ু বাদে দেশের অন্য যে কোনও গ্রাহক পাবেন।

উল্লেখ্য, চলতি বিগ বিলিয়ন ডে;তে এই ই-কমার্স জায়ান্ট অ্যাপল, স্যামসাং, গুগল, ওপ্পো, শাওমি, ভিভো এবং আরও নানান ব্যান্ডের স্মার্টফোনে ধামাকা অফার এনেছে। যার দারুণ ফায়দা তুলছেন গ্রাহকেরা।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I