জয়পুরঃ   বড়সড় সেক্স-র‍্যাকেটের পর্দা ফাঁস করল পুলিশ।  গোপন এই অভিযান চালিয়ে এক স্পা সেন্টারে হানা দিল পুলিশ।  আর সেখানে হানা দিতেই চক্ষু চড়ক পুলিশ আধিকারিকদের।  একেবারে অশ্লীল অবস্থায় ১০ যুবক-যুবতিকে গ্রেফতার করল পুলিশ।  চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জয়পুর থানার হাওয়া সাড়াক এলাকায়।

কীভাবে দিনের পর দিন স্পা সেন্টারের আড়ালে এভাবে দেহব্যবসা চলত তা খতিয়ে দেখা হচ্ছে।  ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে স্পা-সেন্টারের মালিককেও।  ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই স্পা-সেন্টারের আড়ালে দেহ ব্যবসা চলছিল বলে অভিযোগ আসছিল পুলিশের কাছে।  জনবসতি পূর্ণ এলাকার মধ্যেই এটি চলছিল বলে অভিযোগ।

আজ গোপন এই স্পা-সেন্টারে হানা দেয় পুলিশ।  স্পা- এই সেন্টারে ঢুকতেই চক্ষু চড়ক পুলিশ আধিকারিকদের।  পার্লারের আড়ালেই রমরমিয়ে চলছে দেহ ব্যবসা।  ঘটনাস্থল থেকেই চার মহিলা সহ আরও ছয়জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, আগামিদিনে এমন অভিযান আরও চলবে শহরজুড়ে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.