স্টাফ রিপোর্টার, বাঁকুড়াঃ রহস্যজনকভাবে একটি বাইক আগুনে পুড়ে যাওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার বিষ্ণুপুরে। শহরের ১২ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা গোবর্ধন পালের বাইকে আগুন লাগানোর ঘটনায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতির দিকে অভিযোগের আঙ্গুল উঠতে শুরু করেছে। যদিও কে বা কারা এই কাণ্ড ঘটালো সে বিষয়টি স্পষ্ট নয় কারও কাছেই।

স্থানীয় সূত্রে খবর, বছর খানেক আগে গোবর্দ্ধন পাল ওই বাইকটি কিনেছিলেন। কেনার পর থেকেই প্রতিদিন রাতে বাড়ি ফিরে প্রতিবেশীর বাড়িতে তিনি বাইকটি রাখতেন। মঙ্গলবার রাত ১১ টা ২০ নাগাদ হঠাৎই ওই বাইকে আগুন দেখতে পাওয়া যায়। পাড়ার লোকেরা এসে কোনরকমে ওই আগুন নেভান বলে জানা গিয়েছে। এই ঘটনায় হতচকিত গোবর্দ্ধন পাল ও তার পরিবারের লোকেরা।

এই মুহূর্তে তারা নিরাপত্তাহীনতায় ভূগছেন জানিয়ে বলেন, এক বছর থেকেই আমি আমার প্রতিবেশীর বাড়িতে বাইকটি রাখি। রাত এগারোটা পাঁচ নাগাদ বাড়ি ঢুকে খাওয়া দাওয়া করে শুতে যাওয়ার সময় একটা আওয়াজ কানে আসে। জানালার দিক থেকে তখন দেখি বাইকের প্রথম অংশটা জ্বলছে । গাড়িটিতে কেউ আগুন লাগিয়ে দিয়েছে বলে তিনি মনে করেন। একই সঙ্গে এই ঘটনায় পূর্ণাঙ্গ পুলিশী তদন্তের দাবীও তিনি জানিয়েছেন।

Proshno Onek II First Episode II Kolorob TV