রাঁচি: পুলিশ-নকশালের মধ্যে ব্যাপক গুলির লড়াই। ছত্তিশগড়ের সুকমার জঙ্গলে এই গুলির লড়াই শুরু হয়েছে দুপক্ষের। জানা যাচ্ছে, দুপক্ষের গুলির লড়াইয়ের মধ্যে পড়ে ১৪ জন পুলিশ কর্মী গুরুতর আহত হয়েছেন। যদিও এখন আশঙ্কার কথা, ঘটনার পর থেকে ১৩ জন পুলিশ কর্মীর খোঁজ পাওয়া যাচ্ছে না।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ঘটনাস্থলে পাঠানো হয়েছে বিশাল পুলিশবাহিনী। রয়েছে সেন্ট্রাল ফোর্সও। শুরু হয়েছে তল্লাশি। যদিও রাত হয়ে যাওয়াতে সমস্যা হচ্ছে তল্লাশি অভিযানে।

অন্যদিকে পুলিশ-নকশাল গুলির লড়াইয়ে তিন থেকে চারজন মাওবাদীর মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। এএনআই জানাচ্ছে, মিনাপ্পা জঙ্গলের কাছে এদিন বিকেলে হঠাত করে বাহিনীর উপর হামলা চালায় নকশাল। যদিও পালটা গুলি চালায় সেই সময় ডিউটিতে থাকা পুলিশবাহিনী। দুপক্ষের মধ্যেই ব্যাপক গুলির লড়াই শুরু হয়। মাওবাদীদের ছোঁয়া গুলিতে ১৪ জন পুলিশ কর্মী গুরুতর আহত। অবস্থা গুরুতর হওয়াতে তাঁদের প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে অবস্থা গুরুতর হওয়াতে রাতে জখম পুলিশকর্মীদের এয়ার লিফট করে নিয়ে যাওয়া হয়। রায়পুরে নিয়ে যাওয়া হয়েছে। সেখানকার একটি হাসপাতালে শুরু হয়েছে চিকিৎসা।