স্টাফ রিপোর্টার (বাঁকুড়া): খেলার মাঠে ঝামেলাকে কেন্দ্র করে এক কিশোরকে খুনের অভিযোগ উঠল চার বন্ধুর বিরুদ্ধে। মৃতের নাম জয় ঘুঘু (১৭)। ঘটনাটি বাঁকুড়ার বিষ্ণুপুর থানা এলাকার বাঁকাদহ গ্রাম পঞ্চায়েতের ইন্দকুড়ি গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, গত শনিবার বিকেলে চার বন্ধুর সঙ্গে জয় ঘুঘু নামে ওই কিশোরও গ্রামের মাঠে খেলতে যায়। সন্ধ্যা নাগাদ বাকিরা বাড়ি ফিরলেও সে ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে আটটা নাগাদ পরিবারের লোকেরা গ্রামের পুকুরে ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করেন। মৃত কিশোরের বাবা ধনঞ্জয় ঘুঘু বলেন, অন্যান্য দিনের মতো এদিনও তার ছেলে মাঠে খেলতে গিয়েছিল।

কিন্তু তার মা ছেলেকে ডাকতে গেলে অভিযুক্ত চার বন্ধু কিছুক্ষণ পর যাচ্ছে বলে জানায়। রাত পর্যন্ত বাড়ি না ফেরায় খোঁজাখুজির সময় পুকুরের জল থেকে মৃতদেহ উদ্ধার হয়। ছেলের শরীরে ব্যাটের আঘাত রয়েছে দাবী করে তার ছেলেকে তার বন্ধুরা খুন করেছে বলে অভিযোগ জানিয়েছেন কিশোরের মা কৃষ্ণা ঘুঘু। খেলাতে প্রথম হওয়ার আক্রোশেই তার ছেলেকে ওই বন্ধুরা খুন করেছে বলে তিনি দাবী করেন।

সোমবার সকালে মৃতের পরিবারের তরফে স্থানীয় তালডাংরা গ্রামের বুবাই খান, আমাজুল্লা খান, সবুর আলি খান ও সইদুল মণ্ডলের নামে বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশের তরফে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে পূলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে